ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাদিককে ১০ দিনের সময় দিলেন আদালত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
সাদিককে ১০ দিনের সময় দিলেন আদালত

বরিশাল: অবৈধভাবে পদ দখল করে অনিয়ম-দুর্নীতির অভিযোগ ওঠা বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে ১০ দিনের সময় দিয়েছেন আদালত।

বরিশাল ক্লাব লিমিটেডের সভাপতির পদে কেন তাকে নিষেধাজ্ঞা দেওয়া হবে না, সে কারণ দর্শাতে এ সময় বেধে দেন আদালত।

একই আদেশ দেওয়া হয় ক্লাবের সেক্রেটারি পদধারীকেও।

বরিশাল সদর সিনিয়র সহকারী জজ আদালতের আদেশের বরাত দিয়ে সোমবার (১৭ জুলাই) দুপুরে এসব তথ্য জানান বাদী পক্ষের আইনজীবী আজাদ রহমান।

তিনি বলেন, মামলাটি আমলে নিয়ে রোববার (১৬ জুলাই) শুনানির ধার্য তারিখে আদালতের বিচারক হাসিবুল হাসান বাদী পক্ষের নিষেধাজ্ঞা শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (১৩ জুলাই) বরিশাল ক্লাব লিমিটেডের সভাপতি সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ দুজনকে বিবাদী করে সদস্য মফিজুর রহমান চৌধুরী মামলা করেন। মামলায় তাদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি ও দখলদারিত্বের অভিযোগ আনা হয়েছে।

সাদিক আব্দুল্লাহ বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

মামলার বাদী মফিজুর রহমান চৌধুরী বলেন, সাদিক আব্দুল্লাহ যে গঠনতন্ত্র ভেঙে পদ দখল করে রেখেছেন তার প্রমাণস্বরুপ আদালতে আমরা গঠনতন্ত্র উত্থাপন করেছি। আদালত সব কিছু দেখে ১০ দিনের মধ্যে তাকে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা দিতে বলেছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।