ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বাবাকে আইনি নোটিশ দিয়েছে তিশা-মুশতাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
বাবাকে আইনি নোটিশ দিয়েছে তিশা-মুশতাক সিনথিয়া ইসলাস তিশা ও খন্দকার মুশতাক আহমেদ।

ঢাকা: গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে ‘অসত্য’ তথ্য পরিবেশন থেকে বিরত থাকতে বাবা সাইফুল ইসলাম এবং বিটিআরসি চেয়ারম্যানকে আইনি নোটিশ পাঠিয়েছে সিনথিয়া ইসলাস তিশা ও খন্দকার মুশতাক আহমেদ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) মুশতাক-তিশা দম্পতির পক্ষে এ নোটিশ পাঠান আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার।

তিনি জানান, সিনথিয়া ইসলাম তিশা ও খন্দকার মুশতাক আহমেদ দম্পতি এবং খন্দকার মুশতাক আহমেদের ছেলে ও মেয়ে, প্রাক্তন স্ত্রী তথা পরিবারের সদস্যদের ছবি, ভিডিও নিয়ে অসত্য, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট তথ্যাদি সোশ্যাল মিডিয়া এবং ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে পরিবেশন, প্রকাশ, সম্প্রচার তথা প্রচারণা করায় নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করে তা সাতদিনের মধ্যে প্রত্যাহার করতে তিশার বাবা সাইফুল ইসলামকে বলা হয়েছে। একইসঙ্গে আদালতে বিচারাধীন বিষয়ে সোশ্যাল মিডিয়া এবং ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে অসত্য, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট তথ্যাদি পরিবেশন থেকে সম্পূর্ণভাবে বিরত থাকতে বলা হয়েছে।

এছাড়া বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যানকে লিগ্যাল নোটিশ প্রাপ্তির সাত (সাত) দিনের মধ্যে আটটি লিংকসমূহ অপসারণের যথাযথ পদক্ষেপ গ্রহণের পাশাপাশি যারা এসব প্রচার, প্রকাশ ও পরিবেশনের অপকর্ম করেছে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ নিতে বলা হয়েছে। অন্যথায় প্রচলিত আইন অনুসারে ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
ইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad