ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, ৫ আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম,
৫ আসামি রিমান্ডে

নাটোর: নাটোর দায়রা জজ আদালত চত্বরে মো. রাতুল ইসলাম সময় নামে এক যুবককে কুপিয়ে জখম করা এবং অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় করা দুটি মামলায় গ্রেপ্তারকৃত পাঁচজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৮ মার্চ) দুপুরে দুটি মামলার মধ্যে অস্ত্র আইনের মামলায় অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন আলম আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার বরাত দিয়ে নাটোর কোর্ট পুলিশ পরিদর্শক নাজনীন আক্তারী বাংলানিউজকে জানান, গত ১৪ মার্চ আদালত চত্বরে বিচারপ্রার্থী রাতুল ইসলাম সময় (২৫) নামে এক যুবকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। ওই ঘটনায় দায়ের করা দুটি মামলার মধ্যে অস্ত্র মামলায় সোমবার দুপুরে আদালতে অভিযুক্ত সজীব (৩২), সুমন (৩৫), ইমন (২৮), সবুজ (২৭) ও সোহাগকে (৩০) হাজির করা হয়।

এসময় আসামিপক্ষের পক্ষের আইনজীবী তাদের জামিন আবেদন করলে জামিন না মঞ্জুর করেন আদালত। অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী অভিযুক্তদের পাঁচদিন করে রিমান্ড আবেদন করলে আদালত তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে নাটোর আদালত চত্বরে (জেলা প্রশাসকের কার্যালয়) সামনে পূর্ব বিরোধের জেরে মো. রাতুল ইসলাম সময়কে কুপিয়ে জখম করা হয়।  

এ ঘটনায় আটক পাঁচজনের কাছে থাকা পিস্তলের চার রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র এবং তিনটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়। রাতুলকে জখম করার ঘটনায় ওই রাতে তার নানা আফজাল হোসেন বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। ঘটনার পর আটক পাঁচজনসহ মামলার মোট আসামি ১১ জন। আর আটক পাঁচজনের নামে অস্ত্র আইনে মামলা করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন। আটক পাঁচজনকে পরে এ দুই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

কুপিয়ে জখম করার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাজ্জাদ হোসেন এবং অস্ত্র আইনের মামলার তদন্তকারী কর্মকর্তার দায়িত্ব পালন করছেন এসআই আমিনুল ইসলাম। আহত রাতুল শহরের কানাইখালী এলাকার রাজু আহমেদের ছেলে। গ্রেপ্তারকৃতরা শহরের বিভিন্ন মহল্লার বাসিন্দা।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।