ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

আদালতের বারান্দায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুন ২, ২০২৪
আদালতের বারান্দায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন আসামি

ঢাকা: মামলার হাজিরা দিতে এসে এজলাসে প্রবেশের আগে আদালতের বারান্দায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক ব্যক্তি। রোববার (২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম জাকির হোসেন। তিনি জাল জালিয়াতির একটি মামলায় হাজিরা দিতে আদালতে আসেন বলে জানান ওই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল।  

তিনি জানান, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় এসে জাকির হোসেন তার আইনজীবী আল মামুনের কাছে থাকা হাজিরার কাগজে টিপসই দেন। এরপরই তিনি বারান্দায় অসুস্থ হয়ে বসে পড়েন। সঙ্গে থাকা লোকজন কিছু বুঝে ওঠার আগেই জাকির সেখানে মারা যান।  

পরে জাকিরের মরদেহ তার আত্মীয় স্বজনরা কেরানীগঞ্জের বন্দ ডাকপাড়া গ্রামে নিয়ে যায়। তিনি ওই গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। তার অপর আইনজীবী সুলতান নাসের জানান, জাকির আগে থেকেই রোগাক্রান্ত ছিলেন। জাল জালিয়াতির অভিযোগে জাকির ও তার ভাই-বোনদের আসামি করে ২০১৯ সালে মামলাটি দায়ের করেছিলেন রহিমা খাতুন নামে এক নারী।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ২, ২০২৪
কেআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।