ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ক্রিকেটার সানির রিমান্ড আবেদন নাকচ, ফের জেলে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
ক্রিকেটার সানির রিমান্ড আবেদন নাকচ, ফের জেলে ক্রিকেটার আরাফাত সানি (ফাইল ছবি)

ঢাকা: জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানার দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় সানিকে রিমান্ডে নেওয়ার আবেদন নাকচ করে দিয়েছেন আদালত। এর ফলে তাকে কারাগারেই থাকতে হচ্ছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) রিমান্ড শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী সানিকে রিমান্ডে নেওয়ার আবেদন নাকচ করে দেন। মামলাটির তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান তাকে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলেন।

এর আগে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় কারাগারে আটক থাকা সানিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করা হলে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এস এম রেজানুর রহমান তা মঞ্জুর করেন।
 
গত ১ ফেব্রুয়ারি ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করে সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। আরাফাত সানির মা নার্গিস আক্তারও এই মামলায় আসামি।

গত ৫ জানুয়ারি সানির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় তথ্য প্রযুক্তি আইনে আরও একটি মামলা করেন নাসরিন সুলতানা। গত ২২ জানুয়ারি সানিকে ঢাকার সাভার থানাধীন আমিনবাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে সানি কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
এমআই/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।