ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

কুমিল্লার মামলায় খালেদার পরবর্তী শুনানি ৭ জানুয়ারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
কুমিল্লার মামলায় খালেদার পরবর্তী শুনানি ৭ জানুয়ারি

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রামে নৈশকোচে বোমা মেরে ৮ জন পুড়িয়ে হত্যা মামলায় খালেদা জিয়ার জামিন শুনানির অধিকতর শুনানির জন্য ২০১৯ সালের ৭ জানুয়ারি দিন ধার্য্য করেছেন আদালত।

রোববার (২৫ নভেম্বর) বিকেলে ওই মামলায় অধিকতর শুনানির জন্য পরবর্তী দিন ধার্য্য করেন বিচারক কুমিল্লা জেলা ও দায়রা জজ কে এম শামছুল আলম।

বিষয়টি নিশ্চিত করেন আসামিপক্ষের মামলা পরিচালনাকারী অ্যাডভোকেট কায়মুল হক রিংকু।

কুমিল্লা জেলা দায়রা জজ আদালতের বিচারক কে এম শামছুল আলমের আদালতে ওই মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি অনুষ্ঠিত হয়। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক মামলার পরবর্তী শুনানির জন্য আগামী বছরের ৭ জানুয়ারি দিন ধার্য্য করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন কুমিল্লা জেলা দায়রা জজ পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট কায়মুল হক রিংকু ও অ্যাডভোকেট তাইফুর আলম।

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের সময় ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহনপুরে ঢাকাগামী আইকন পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা ছোড়ে দুর্বৃত্তরা। এতে ৮ যাত্রী পুড়ে মারা যান। এই ঘটনায় দায়ের করা হত্যা মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামি দেখানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।