ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

আইন ও আদালত

প্রাপ্তবয়স্ক টয় বিক্রি: গ্রেফতার ৬ জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
প্রাপ্তবয়স্ক টয় বিক্রি: গ্রেফতার ৬ জন রিমান্ডে

ঢাকা: প্রাপ্তবয়স্ক টয় বিক্রির অভিযোগে রাজধানীর পল্টন থানার মামলায় গ্রেফতার ছয়জনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (২৮ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- রেজাউল আমিন হৃদয় (২৭), মীর হিসামউদ্দিন বায়েজিদ (৩৮), সিয়াম আহমেদ ওরফে রবিন (২১), মো. ইউনুস আলী (৩০), আরজু ইসলাম জিম (২২) ও মেহেদী হাসান ভূঁইয়া ওরফে সানি (২৮)।

এদিন মামলার তদন্ত সংস্থা সিআইডি ছয় আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রাজধানীর পল্লবী থেকে এ ছয় আসামিকে গ্রেফতার করে সিআইডির সাইবার ইনভেস্টিগেশন টিম। এসময় তাদের কাছ থেকে ১২ লাখ টাকার সেক্স টয়, ৫টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও ৯টি সিম কার্ড জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এই মামলা দায়ের করা হয়।

জানা যায়, ত্রিশোর্ধ্ব গ্রুপকে টার্গেট করে উচ্চমূল্যে নিষিদ্ধ এই টয় বিক্রি করতো তারা। এর জন্য ফেসবুকে বিভিন্ন পেজসহ নানা ওয়েবসাইট খুলে বিজ্ঞাপন দিতো।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
কেআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa