ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

সাকিবকে হুমকিদাতা মহসিনকে কেন জামিন নয় 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
সাকিবকে হুমকিদাতা মহসিনকে কেন জামিন নয় 

ঢাকা: অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে কেন জামিন দেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন।

মঙ্গলবার (৯ মার্চ) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ। আদালতে আসামি পক্ষে আইনজীবী ছিলেন আব্দুল হালিম কাফি ও মো. জাহাঙ্গীর হোসেন।

পরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ বলেন, আদালত তাকে জামিন না দিয়ে জামিন প্রশ্নে চার সপ্তাহের রুল জারি করেছেন।  

গত বছরের ১৭ নভেম্বর সুনামগঞ্জ থেকে তাকে আটক করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন মহসিন। এ নিয়ে ১৬ নভেম্বর রাতে উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

 

মহসিন সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে।  

একই মাসের ১৪ নভেম্বর দিনগত রাত ১২টা ৭ মিনিটে তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন।

কালীপূজার একটি অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন ২৫ বছর বয়সী এ যুবক। সেসঙ্গে অকথ্য ভাষায় সাকিবকে গালাগালি করেন।

এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভে এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিবকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

পূজার নিমন্ত্রণে অংশ নেওয়া এবং এক ভক্তের মোবাইল ভাঙার বিষয়ে পরে নিজের অবস্থান পরিষ্কার করেন সাকিব।

** সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন আটক

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ০৯ ২০২১
ইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।