ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

বরিশালে দুই মাদককারবারির কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
বরিশালে দুই মাদককারবারির কারাদণ্ড

বরিশাল: বরিশালে মাদককারবারি তপন কুমার শিকারীকে নয় বছর ও মোখলেছুর রহমানকে সাত বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত তপন কুমার শিকারী পটুয়াখালী জেলার গলাচিপার বোয়ালিয়া এলাকার হরলাল শিকারীর ছেলে ও মোখলেছুর রহমান কুমিল্লা জেলার মেঘনার বড় নয়াগাঁও এলাকার আ. জলিল মিয়ার ছেলে।

রায় ঘোষণার সময় তপন ও মোখলেছুর আদালতে উপস্থিত ছিল বলে জানিয়েছেন বেঞ্চ সহকারী হেদায়েতুন নবী জাকির।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১৬ মার্চ গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ এর ডিএডি সৈয়দুজ্জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে বরিশালের দোয়ারিকা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ তপনকে ও ৬২০ পিস ইয়াবাসহ মোখলেছুরকে আটক করে মামলা দায়ের করেন। একই বছর ২৭ এপ্রিল তদন্তকারি কর্মকর্তা এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন হালদার মামলার চার্জশিট জমা দেন। আদালত ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে এ রায় দেন। রায় শেষে দণ্ডপ্রাপ্ত দু’জনকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।