ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

অভিনেত্রী রোমানা স্বর্ণাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
অভিনেত্রী রোমানা স্বর্ণাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

ঢাকা: বিয়ের নামে প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের দায়ের করা মামলায় অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাসহ (৪০) তিনজনকে একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১২ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার এ আদেশ দেন।

আগামী তিন কার্যদিবসের মধ্যে এ জিজ্ঞাসাবাদ শেষ করতে হবে।

অপর দুই আসামি হলেন- আশরাফি আক্তার শেলী এবং আন্নাফি ইউসুফ ওরফে আনান।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার পরিদর্শক দুলাল হোসেন তিনজনের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে আসামিদের একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

বৃহস্পতিবার (১১ মার্চ) ভুক্তভোগী সৌদি প্রবাসী মোহাম্মদপুর থানায় রোমানা স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। ওইদিন বিকেলে মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল রাজধানীর লালমাটিয়া এলাকা থেকে রোমানাকে গ্রেফতার করে।

এ মামলার অন্য আসামিরা হলেন- আশরাফি ইসলাম শেইলী (৬০), নাহিদ হাসান রেমি (৩৬), আন্নাফি (২০), ফারহা আহম্মেদ (৩০) ও অজ্ঞাতপরিচয় এক যুবক (৩৭)।

ভুক্তভোগী মামলায় উল্লেখ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে নিয়েছেন স্বর্ণা। রোমানা স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় সৌদি প্রবাসীর। এরপর বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপ-মেসেঞ্জারে তারা যোগাযোগ করতেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।