ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

কোকেন-হেরোইন মামলা: আফসানার জামিন স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
কোকেন-হেরোইন মামলা: আফসানার জামিন স্থগিত

ঢাকা: কোকেন ও হেরোইন দেশ-বিদেশ থেকে সংগ্রহ ও হেফাজত করার মামলায় আফসানা মিমি নামের এক আসামিকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত।

রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে রোববার (২৮ মার্চ) আপিল বিভাগের অবকাশকালীন চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদ। আসামিপক্ষে ছিলেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন।

পরে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদ জানান, আফসানা মিমিকে হাইকোর্ট জামিন দিয়েছিলেন। সেই জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে হাইকোর্টের আদেশ ১৮ এপ্রিল পর‌্যন্ত স্থগিত করেছেন।

গণমাধ্যমের খবর অনুসারে মিমি চট্টগ্রামের সন্দীপের বাসিন্দা। তিনি ২০১৯ সালের জানুয়ারিতে গ্রেফতার হয়েছিলেন।

এর আগে গত বছরের ২৭ সেপ্টেম্বর একই মামলার আসামি চয়েজ রহমানকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছিলেন আপিল বিভাগের চেম্বার আদালত।

ওই দিন রাষ্ট্রপক্ষ জানান, দেশ-বিদেশ থেকে ৩০২ দশমিক ৩৫৯ কেজি হেরোইন ও ৫ দশমিক ২৯৮ কেজি কোকেন সংগ্রহ ও হেফাজত করার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় ২০১৯ সালের ১২ জানুয়ারি এ মামলা করে সিআইডি।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।