ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সপ্তাহে ৩ দিন চলবে ভার্চ্যুয়াল আপিল বিভাগ

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
সপ্তাহে ৩ দিন চলবে ভার্চ্যুয়াল আপিল বিভাগ

ঢাকা: করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবজনিত উদ্ভূত পরিস্থিতিতে সোমবার (১২ এপ্রিল) থেকে সপ্তাহে তিনদিন আপিল বিভাগের কার্যক্রম সীমিত পরিসরে চলবে।

প্রধান বিচারপতির আদেশক্রমে রোববার এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছেন আপিল বিভাগের রেজিস্ট্রার মো. বদরুল আলম ভূঞা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবজনিত কারণে উদ্ভূত পরিস্থিতিতে আগামী ১২ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভার্চ্যুয়ালি আপিল বিভাগের এক নম্বর কোর্ট প্রতি রোববার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টা থেকে ১২টা পর্যন্ত বিচার কার্যক্রম সীমিত পরিসরে পরিচালিত হবে।

এছাড়া ভার্চ্যুয়ালি প্রতি সোমবার ও বুধবার বেলা ১১টা থেকে চেম্বার আদালত অতি জরুরি বিষয়ে শুনানি গ্রহণ করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

করোনার বিস্তার রোধে চলাচলে ৭ দিনের নিষেধাজ্ঞা আরোপের মধ্যে গত ৫ এপ্রিল থেকে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচার কার্যক্রম বন্ধ ছিল। শুধু ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে মঙ্গলবার ও বৃহস্পতিবার বেলা ১১টা থেকে চেম্বার আদালতে অতি জরুরি বিষয়ে শুনানি করা হয়েছিল।

**সপ্তাহে ৩ দিন চলবে ভার্চ্যুয়াল আপিল বিভাগ
**
রমজানে আদালতের সময়সূচি নির্ধারণ

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
ইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।