ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

সাংবাদিক নেতা জিহাদকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যান চালক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, মে ২২, ২০২১
সাংবাদিক নেতা জিহাদকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যান চালক রিমান্ডে

ঢাকা: রাজধানীর কাকরাইলে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক ও বিটিভির প্রতিবেদক জিহাদুর রহমান জিহাদকে ধাক্কা দেওয়া কাভার্ডভ্যান চালক মো. হাসানের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২২ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।  

গত শুক্রবার (২১ মে) সকাল ১০টার দিকে দুর্ঘটনার শিকার হন ওই সাংবাদিক নেতা।

জানা যায়, জিহাদ ওইদিন সকালে বাসা থেকে সেগুনবাগিচায় যাচ্ছিলেন। কাকরাইল মোড় অতিক্রম করার সময় একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। রাস্তায় ছিটকে পড়েন জিহাদ। বুক ও মুখমণ্ডলে আঘাত পান তিনি। দাঁতও ভেঙে যায় জিহাদের। তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, মে ২২, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।