ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

এলএসডি মাদক উদ্ধার: বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীর রিমান্ড আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মে ২৭, ২০২১
এলএসডি মাদক উদ্ধার: বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীর রিমান্ড আবেদন

ঢাকা: রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর সাতদিন করে রিমান্ড আবেদন করেছে ডিবি পুলিশ।

ওই তিন শিক্ষার্থী হলেন- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব (রূপল) ও আসহাব ওয়াদুদ (তুর্য) এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

বৃহস্পতিবার (২৭ মে) মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ তিন আসামিকে আদালতে হাজির করে ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় এ রিমান্ড আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস রোববার (৩০ মে) রিমান্ড শুনানির দিন ধার্য করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর তদন্তে নেমে এলএসডির সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দ করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা বিভাগ। এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ তিন শিক্ষার্থীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।  

এসময় এই তিনজনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়। প্রতিটি এলএসডি তারা তিন হাজার টাকা মূল্যে বিক্রি করতেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ২৭, ২০২১
কেআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।