ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

গাজীপুর আদালতে রফিকুল মাদানির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মে ২৮, ২০২১
গাজীপুর আদালতে রফিকুল মাদানির স্বীকারোক্তিমূলক জবানবন্দি ফাইল ছবি

গাজীপুর: রফিকুল ইসলাম মাদানি র‌্যাবের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলায় গাজীপুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার (২৮ মে) রফিকুল ইসলাম মাদানিকে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুন নাহারের আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের জেষ্ঠ্য সহকারী কমিশনার শুভাশিষ ধর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মাদানিকে গত ৭ এপ্রিল নেত্রকোনায় তার বাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব। আটককালে তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটকের পরদিন তাকে গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানায় হস্তান্তর করে র‌্যাব। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। র‌্যাব-১ মামলাটির তদন্ত করছিল।  

গাজীপুর মহানগরীর বোর্ডবাজারের কলমেশ্বর এলাকায় গত ১০ ফেব্রুয়ারি ওয়াজ মাহফিলে সরকারকে কটাক্ষ করে বক্তব্য দিয়েছিলেন রফিকুল ইসলাম মাদানি। ওই ঘটনায় ৭ এপ্রিল দিবাগত রাত সোয়া ২টার দিকে গাছা থানায় র‌্যাব-১ বাদী হয়ে মামলা দায়ের করে। ওই মামলায় রফিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৮ ও ৩১ ধারায় অভিযোগ আনা হয়েছে। তার বিরুদ্ধে গাজীপুরের গাছা ও বাসন থানা ছাড়াও ঢাকার তেজগাঁও থানায় মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মে ২৮, ২০২১
আরএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।