ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

অনিকসহ টিকটক হৃদয়ের পাঁচ সহযোগী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
অনিকসহ টিকটক হৃদয়ের পাঁচ সহযোগী রিমান্ডে

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা প্রেমিক যুগলকে প্রতারণাকারী টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক হাসান ওরফে হিরো অনিকসহ পাঁচ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (০৬ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম রিমান্ডের এই আদেশ দেন।

এদিন হাতিরঝিল থানা পুলিশ আসামিদের আদালতে হাজির করে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির মামলায় অনিক হাসানের সাতদিন করে ১৪ দিন এবং অপর চার আসামির ডাকাতির প্রস্তুতির মামলায় সাতদিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অস্ত্র মামলায় অনিক হাসানের তিন দিন এবং ডাকাতির প্রস্তুতির মামলায় একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর চার আসামির ডাকাতির প্রস্তুতির মামলায় একদিন করে রিমান্ডে পাঠানোর আদেশ দেন আদালত।

একদিনের রিমান্ডে যাওয়া অন্যরা হলেন— শহিদুল ইসলাম অ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, সোহাগ হোসেন আরিফ ও মোহাম্মদ হিরো।

গত ৫ জুলাই হাতিরঝিল এলাকা থেকে এই ৫ জনকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, পাঁচটি ধারোলো অস্ত্র এবং তিনশ পিস ইয়াবা জব্দ করা হয়।

জানা যায়, প্রতারণার শিকার এক যুগলের অভিযোগ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল মাঠে নামে। র‌্যা জানতে পারে, অনিক হাসান ওরফে হিরো অনিক কিশোর অবস্থাতেই অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। রাজধানীর মগবাজার, হাতিরঝিল এলাকায় ছিল তার রাজত্ব।  

মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার, ছিনতাই সবকিছুতেই ছিল তার নিয়ন্ত্রণ। ২০-২৫ জন সদস্য নিয়ে তার অপরাধ জগৎ চলছিল। তার বিরুদ্ধে রয়েছে নয়টি মামলা। এছাড়া ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনের ঘটনায় জড়িত টিকটক হৃদয়ের সঙ্গে ছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।