ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

আইন ও আদালত

সুপ্রিম কোর্টের কর্মকর্তা-কর্মচারীদের ভ্যাকসিন গ্রহণের নির্দেশনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
সুপ্রিম কোর্টের কর্মকর্তা-কর্মচারীদের ভ্যাকসিন গ্রহণের নির্দেশনা

ঢাকা: সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের করোনা ভ্যাকসিন গ্রহণ করতে নির্দেশনা দেওয়া হয়েছে। যুক্তিসঙ্গত কারণ ব্যতীত ভ্যাকসিন গ্রহণ না করলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শুক্রবার (১৬ জুলাই) এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবরের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে, সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের যেসব কর্মকর্তা ও কর্মচারী এখনও করোনার ভ্যাকসিন গ্রহণ করেননি তাদের নিবন্ধন সম্পন্ন করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ভ্যাকসিন গ্রহণ করার জন্য নির্দেশ দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সুপ্রিম কোর্টের সব কর্মকর্তা ও কর্মচারীর ভ্যাকসিন গ্রহণের টিকা কার্ড বা সনদ আগামী ১ আগস্ট থেকে ৮ আগস্ট এর মধ্যে সংশ্লিষ্ট শাখার সুপারিনটেনডেন্ট এবং বেঞ্চ অফিসারের মাধ্যমে সহকারী রেজিস্ট্রার (প্রশাসন) এর দপ্তরে পাঠাতে হবে। এ সময়ের মধ্যে যুক্তিসঙ্গত কারণ ব্যতীত ভ্যাকসিন গ্রহণ না করলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
ইএস/আরআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa