ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

আইন ও আদালত

সেই গৃহকর্মী নূপুর রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
সেই গৃহকর্মী নূপুর রিমান্ডে

ঢাকা: অনলাইনে যোগাযোগ করে কাজে নিয়োগের চারদিনের মাথায় পালানো গৃহকর্মী মোছা. নূপুর আক্তারের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৫ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল রিমান্ডের এই আদেশ দেন।

চুরির ঘটনায় হওয়া মামলায় এদিন নূপুর আক্তারকে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড আবেদন করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, নূপুরকে মাসিক ১০ হাজার টাকা বেতনে গৃহকর্মী হিসেবে নিয়োগ দেন রামপুরা এলাকার এক গৃহকর্তা। কাজে যোগ দেওয়ার চার দিনের মাথায় স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ পালিয়ে যান তিনি।

এ ঘটনায় রামপুরা থানায় হওয়া মামলায় শনিবার (২৪ জুলাই) গৃহকর্মী নূপুরকে কুমিল্লার লাকসাম থানার বাউরতলা এলাকা থেকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তাকে গ্রেফতারের পর ডিএমপির ডিবি দক্ষিণ বিভাগের যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, অনলাইনের মাধ্যমে যোগাযোগ করে গত ১৯ জুলাই ১০ হাজার টাকা বেতনে নূপুর নামে ওই গৃহকর্মী রামপুরার একটি বাসায় কাজে যোগ দেন। ২৩ জুলাই ওই বাসা থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ পালিয়ে যায় নূপুর। এ ঘটনায় রামপুরা থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতার নূপুরের কাছ থেকে একটি স্বর্ণের চুড়ি, একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের আংটি মোট ওজন সাড়ে ৩ ভরি ও নগদ টাকা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa