ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

মাস্ক না পরায় ৫ জনকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
মাস্ক না পরায় ৫ জনকে জরিমানা মিরপুর ১০ নম্বর গোল চত্বরে অভিযান চালানো হচ্ছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশে করোনা সংক্রমণ রোধে দেওয়া কঠোর লকডাউনের ১১তম দিন চলছে আজ। এদিন মাস্ক না পরে ঘর থেকে বের হওয়ায় পাঁচজনকে গুণতে হলো জরিমানা।

সোমবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্বরে অভিযান চালান ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাইরুন নাহার পপি।

বিজিবির সহযোগিতায় চালানো এ অভিযানে পাঁচজনকে জরিমানা করা হয়। তারা হলেন- রবিউল আলম, হোসাইন মো. সাগর, সজিব হোসেন, রফিকুল ইসলাম ও মো. হাবিব।

ফার্মগেট থেকে মিরপুরে এসেছেন রবিউল আলম। বোন অসুস্থ থাকায় সাইকেল চালিয়ে যাচ্ছিলেন একটি হাসপাতালে। তিনি বাংলানিউজকে বলেন, অফিসে গিয়েছিলাম। বোন অসুস্থ। সাইকেল চালিয়ে হাসপাতালে যাচ্ছিলাম। মাস্ক না পরার জরিমানা করা হলো। কোনো কথাই শুনলেন না ম্যাজিস্ট্রেট। করে দিল জরিমানা।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাইরুন নাহার পপি বাংলানিউজকে বলেন, কঠোর বিধিনিষেধ চললেও মাস্ক পরছেন না কেউ কেউ। আবার অনেকে মাস্ক থাকলেও নামিয়ে রাখছেন থুতনিতে। মিরপুর ১০ নম্বর গোল চত্বরের অভিযানে পাঁচজনকে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩১২, আগস্ট ০২, ২০২১
এমএমআই/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।