ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

ডিবির ওসি সাইফুল ফের ৪ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
ডিবির ওসি সাইফুল ফের ৪ দিনের রিমান্ডে

ফেনী: ফেনীতে কোটি টাকার ২০টি স্বর্ণের বার ডাকাতির মামলায় ডিবি ওসি সাইফুল ইসলামের ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (১৫ আগস্ট) বিকেলে আসামী সাইফুলের ৪ দিনের রিমান্ডের মেয়াদ শেষ হলে মামলার তদন্তকারী কর্মকর্তা মনির হোসেন তাকে আদালতে হাজির করে পুনরায় ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

তবে আদালতের বিচারক ফেনীর সিনিয়র জুডিশিয়াল  ম্যাজিস্ট্রট কামরুল হাসান ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে মামলার সঙ্গে সম্পৃক্ত থাকায় ভুট্টু নামের চট্রগ্রামের এক পুলিশের সোর্সকে গ্রেফতার করা হয়েছে ৷ তাকে জিজ্ঞাসাবাদ শেষে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কামরুল হাসানের আদালতে তোলা হয়েছে৷

এর আগে শনিবার মামলাটি পিবিআইর কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

অন্যদিকে রিমান্ডে থাকা মামলার ৫ আসামীকে ফেনী মডেল থানা থেকে পিবিআই গ্রহণ করে তাদের কার্যালয়ে নিয়ে গেছে। আর আসামী ডিবি ওসি সাইফুলকে নতুন করে রিমান্ড দেয়ার পর পিবিআইর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

গত ৮ আগস্ট ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর ফ্লাইওভারের নিচে স্বর্ণ ব্যবসায়ী গোপাল চন্দ্র দাসের গাড়ি গতিরোধ করে ডিবি পুলিশের ৬ সদস্য কর্তৃক প্রায় আড়াই কেজি ওজনের ২০টি সোনার বার লুটের ঘটনা ঘটে। পরে মঙ্গলবার তিনি ফেনী মডেল থানায় মামলা দায়ের করলে রাতেই গ্রেফতার করা হয় ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলামসহ ৩ এসআই ও ২ এএসআইকে।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এসএইচডি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।