ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

কুষ্টিয়ায় মাদক মামলায় দুজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
কুষ্টিয়ায় মাদক মামলায় দুজনের যাবজ্জীবন

কুষ্টিয়া:  কুষ্টিয়ার ভেড়ামারা থানায় দায়ের করা মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

রোববার (২৯ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলামের আদালত আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুমারখালীর মণ্ডলপাড়া গ্রামের রাজ্জাকের ছেলে আলমগীর (১৮), পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মাজদিয়ার গ্রামের কাদের মালিথার ছেলে উজ্জ্বল (৩০)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৫ জানুয়ারি ভেড়ামারার উত্তর ভবানীপুর এলাকায় উজ্জ্বল ও আলমগীরের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিন তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভেড়ামারা থানায় মামলা দায়ের করে পুলিশ। মামলার তদন্ত শেষে পুলিশ অভিযোগপত্র দাখিল করলে বিচারকার্য শুরু হয়। মামলায় সাতজন সাক্ষীর সাক্ষ্যগ্রহন শেষে সন্দেহতীতভাবে দোষ প্রমাণিত হলে আদালত রোববার মামলার দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।  

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa