ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

পুলিশ অ্যাসল্ট: ছাত্রলীগ নেতাসহ ৪ জনের ১০ বছর করে জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
পুলিশ অ্যাসল্ট: ছাত্রলীগ নেতাসহ ৪ জনের ১০ বছর করে জেল

মাদারীপুর: মাদারীপুরে পুলিশ অ্যাসল্ট মামলায় শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ নেতা লাভলু হাওলাদারসহ চারজনকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন ছাত্রলীগ নেতা লাভলু হাওলাদার, বাদশা শেখ, তন্ময় ও কামাল শেখ। এছাড়া এ মামলায়  তুষার, মাসুদ, মিজান, রেজাউল, নুর মোহাম্মদ, রাসেল ও হযরত আলী নামে সাত আসামিকে তিন বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও তিন মাস করে কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মাদারীপুর পাবলিক প্রসিকিউটর (পিপি) সিদ্দিকুর রহমান সিং জানান, ২০১৪ সালের ১১ সেপ্টেম্বর শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট এলাকায় বাদশা শেখের দোকানে মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। উদ্ধার অভিযানের সময় পুলিশকে সরকারি কাজে বাধা ও মারধরের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন পুলিশ গুরুতর আহত হয়। পরে শিবচর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলমগীর হোসেন বাদী হয়ে ১৯ জনের নামে একটি মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার এ রায় দেন আদালত।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।