ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

সাহেদকে জামিন দেননি হাইকোর্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সাহেদকে জামিন দেননি হাইকোর্ট

ঢাকা: বালু কিনে বিল পরিশোধ না করার মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের জামিন আবেদন উত্থাপিত হয়নি এ মর্মে তা খারিজ দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি মহি উদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী সগীর হোসেন লিয়ন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. বশির উল্লাহ।

পরে বশির উল্লাহ বলেন, বালু কিনে টাকা না দেওয়ার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় এক ব্যবসায়ীর করা মামলায় আদালত সাহেদকে জামিন দেননি। তার আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করেছেন। মো. সাহেদ ওরফে সাহেদ করিমের প্রতিষ্ঠানে ওই ব্যবসায়ী বালু সরবরাহ করতেন। কিন্তু টাকা না দিয়ে ঘোরাতে থাকেন সাহেদ। টাকা দেওয়ার কথা বলে ওই ব্যবসায়ীকে ডেকে নিয়ে মারধর করেন সাহেদ। সাহেদ গ্রেফতার হওয়ার তিনি বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।

গত বছরের ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে করোনা ভুয়া পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে। পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়। পরে ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেই থেকে কারাবন্দি সাহেদ।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
ইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa