ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আইন ও আদালত

আইসসহ গ্রেফতার ছয় কারবারি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
আইসসহ গ্রেফতার ছয় কারবারি রিমান্ডে

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকা থেকে মাদক আইস (ক্রিস্টাল মেথ) ও ইয়াবাসহ গ্রেফতার ছয় কারবারিকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৩০ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ আদেশ দেন।

আসামিরা হলেন- হোসাইন মোহাম্মদ বাবু ওরফে বাবুল, এসএম খবির উদ্দিন, ইখতিয়ার চৌধুরী ওরফে শুভ, তোফায়েল ওরফে তোপেল চাকমা, মো. মিজানুর রহমান ও সাদেকুল ইসলাম।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের এসআই (নিরস্ত্র) ডিএমএ মজিদ মতিঝিল থানার মামলায় আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনে উল্লেখ করা হয়, গ্রেফতার আসামিরা এবং তাদের সহযোগীরা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য আইস/ক্রিস্টাল, মেথ, ইয়াবা পাইকারি মূল্যে ক্রয় করতেন। এসব মাদক ঢাকা মহানগর ও এর আশেপাশের এলাকায় গোপনে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছিলেন।

মাদকদ্রব্যের উৎস, আসামিদের কাছে থাকা মাদক উদ্ধার, সহযোগীদের গ্রেফতার করতে তাদের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

শুক্রবার রাতে মতিঝিল থানার ফকিরাপুল ডিআইটি রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ২৫০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।