ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আইন ও আদালত

যৌতুক মামলায় এসআই শফিকুল কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
যৌতুক মামলায় এসআই শফিকুল কারাগারে

গাজীপুর: গাজীপুরে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম সরকারকে (৪৪)  কারাগারে পাঠানো হয়েছে।  

রোববার (৩১ অক্টোবর) গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ফারুখ এ আদেশ দেন।

 

অভিযুক্ত এসআই শফিকুল নরসিংদীর মনোহরদী লেবুতলা চর হাজী খাঁ এলাকার সিরাজুল ইসলাম সরকারের ছেলে। শফিকুল মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ কর্মরত ছিলেন।  

মামলার বাদী নুর নাহার সুলতানা (৩৯)। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার পাচুয়া এলাকায়।  

বাদী পক্ষের আইনজীবী তোফাজ্জল হোসাইন বলেন, মামলার বাদী নুর নাহার সুলতানা এবং আসামি এসআই শফিকুল  ২০০১ সালে বিয়ে করেন। তাদের এক মেয়ে এবং এক ছেলে রয়েছে। বাড়ি নির্মাণের জন্য স্ত্রীর কাছে যৌতুক দাবি করে আসছিল শফিকুল। এ নিয়ে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এক পর্যায়ে চলতি বছরের ১৮ জুলাই গাজীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা দায়ের করেন নুর নাহার। মামলাটি আমলে নিয়ে সমন জারি করেন আদালত। মামলা নম্বর ২৮৫/২১। ধার্য তারিখে এসআই শফিকুল আদালতে উপস্থিত হয়নি। পরে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।
 
রোববার (৩১ অক্টোবর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ফারুখ এর আদালতে উপস্থিত হয়ে এসআই শফিকুল জামিন আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে এসআই শফিকুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।