ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আইন ও আদালত

টিকটক অপুসহ ৬ জনের নামে চর্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
টিকটক অপুসহ ৬ জনের নামে চর্জশিট

ঢাকা: ‘টিকটক অপুসহ’ ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে পুলিশ। মারধর ও প্রাণনাশের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে রাজধানী উত্তরা পশ্চিম থানায় আসামিদের বিরুদ্ধে মামলাটি দায়ের হয়েছিল।

‘টিকটক অপু’ ছাড়া অপর আসামিরা হলেন- মো. শাকিল হোসেন (২৬), মো. শাহাদত হোসেন (৩০), মো. সানি (২২), মো. নাজমুল (২১) ও মো. রনি প্রকাশ সৈয়দ রাকিবুর রহমান (২৫)।

বুধবার (০৩ নভেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে উত্তরা পূর্ব-থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, উত্তরা পূর্ব থানার মামলায় সম্প্রতি তদন্ত কর্মকর্তা (আইও) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুর তালুকদার টিকটক অপুসহ ছয়জনের বিরুদ্ধে অভিয়োগপত্র আদালতে জমা দেন। মুন্না ওরফে লুৎফর রহমানসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অব্যাহতি চেয়ে আদালতে  সুপারিশ করেন তদন্ত কর্মকর্তা।

গত ১১ অক্টোবর আদালত অভিযোগপত্র গ্রহণ করে ওই তিনজনকে মামলার দায় থেকে অব্যাহতি দেন। অব্যাহতিপ্রাপ্ত অপর আসামিরা হলেন- জমির উদ্দিন (৪৫) ও মো. সুমন শেখ ওরফে পাপন (২৭)।

মামলার অভিযোগে বলা হয়, গত বছরের ২ আগস্ট বাদী এস এম মাহবুব আলমের ছেলে মেহেদী হাসান রবিন (৩০) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার শ্বশুরের বাসা রাজধানীর উত্তরা থেকে ফিরছিলেন। উত্তরা পূর্ব থানাধীন ৬নং সেক্টরে আলাউল অ্যাভিনিউয়ের ৫২ নম্বর বাসার সামনে পাকা রাস্তায় পৌঁছালে তার পথরোধ করে টিকটক ভিডিও করতে থাকে আসামিরা।

এ সময় প্রাইভেটকারে বসে থাকা রবিনসহ তার বন্ধুরা হর্ণ বাজালে আসামি সাকিল, শাহদত, সানি, ‘টিকটক অপু’, নাজমুল, রনি, মুন্না ও জমির উদ্দিন ক্ষিপ্ত হয়ে রবিন ও তার বন্ধু আফসানুল কবির, সরকার সজল মাহমুদ ও মুরাদুল হককে প্রাইভেটকার থেকে টেনে রাস্তায় নামায়।

এরপর ধারালো অস্ত্র, লোহার রড ও ইট দিয়ে মাথায়, ঘাড়ে ও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি মারপিট করে তাদেরকে রক্তাক্ত করে। এ সময় আসামিরা ভুক্তভোগীদের কাছে থেকে স্যামসাং মোবাইল ফোন ও নগদ ২১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ভিকটিমদের নানারকম ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।