ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

আইন ও আদালত

জাহাঙ্গীরের নামে ১০০ কোটি টাকার মানহানি মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
জাহাঙ্গীরের নামে  ১০০ কোটি টাকার মানহানি মামলা বরখাস্তকৃত গাসিক মেয়র মো. জাহাঙ্গীর আলম

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশেনের (গাসিক) বরখাস্তকৃত মেয়র মো. জাহাঙ্গীর আলমের নামে ১০০ কোটি টাকার মানহানি মামলা হয়েছে।

রোববার (২৮ নভেম্বর) গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সিটি করপোরেশনের নলজানি এলাকার বাসিন্দা মো. আতিক মাহমুদ মামলাটি করেন।

বাদি পক্ষের আইনজীবী মো. নুরনবী সরদার জানান, বিচারক মামলাটি আমলে নিয়ে গাজীপুর সদর থানা পুলিশকে তদন্ত করে আগামী ৩০ জানুয়ারির মধ্যে আদালতে প্রতিবেদন জমা দিতে বলেছেন।

এজাহারের উল্লেখ করা হয়, মো. জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র হলেও আইনের প্রতি শ্রদ্ধাশীল নয়। তিনি সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান স্বাধীনতার ইতিহাস নিয়ে কটুক্তি করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। এতে বাংলাদেশ ও বাঙালি জাতির সুনাম ক্ষুণ্ন হয়েছে। আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের ইমেজ নষ্ট হয়েছে। এতে বাদি ক্ষুদ্ধ হয়ে বঙ্গবন্ধু ও বাঙালি জাতির অপমান সহ্য করতে না পেরে সম্মানহানি হিসেবে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন।

উল্লেখ্য, বরখাস্ত হওয়া মেয়র মো. জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের কানাইয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১।
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa