ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আইন ও আদালত

মানিকগঞ্জে মুরাদের বিরুদ্ধে মামলার আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
মানিকগঞ্জে মুরাদের বিরুদ্ধে মামলার আবেদন ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ: মানিকগঞ্জে তথ্য ও প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও ভার্চ্যুয়াল টকশোর উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দীন হেলাল নাহিদকে ১৫৩(ক)/৫০৫/৫০৯ পেনাল কোডে আসামি করে  মামলার আবেদন করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে মানিকগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সদর কোর্টের জৈষ্ঠ বিচারক আব্দুর নূরের আদালতে মামলার আবেদন করেন জেলা বিএনপির আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক মো. আজাদ হোসেন।

মানিকগঞ্জ জজ কোর্ট ও মামলার আইনজীবী মো. মেজবাউল হক মেজবা বলেন, আসামিরা স্বেচ্ছায়, স্বজ্ঞানে এবং উদ্দেশ্যমূলক ভাবে মিথ্য তথ্য ও বক্তব্য দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মেয়ে জাইমার সম্পর্কে সামাজিক যোগযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ, অশ্লীল মন্তব্য করেছেন। যা জিয়া পরিবার ও সমগ্র নারী সমাজের জন্য মানহানিকর এবং অপমানজনক।

এ কারণে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদি মামলার আবেদন করেছেন। আদালত আবেদন আমলে নিয়েছেন এবং এ ব্যাপারে পরে আদেশ দেবেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ২০ ডিসেম্বর ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।