ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

আইন ও আদালত

মাদারীপুরেও ডা. মুরাদের নামে মামলা খারিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
মাদারীপুরেও ডা. মুরাদের নামে মামলা খারিজ

মাদারীপুর: মাদারীপুর ম্যাজিস্ট্রেট আদালতে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত।  

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে মাদারীপুর ম্যাজিস্ট্রেট আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এমারাত হোসেন খান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

মাদারীপুর জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, মঙ্গলবার দুপুরে মাদারীপুর ম্যাজিস্ট্রেট আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এমারাত হোসেন খান বাদী হয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরে মাদারীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফয়সাল আল মামুন মামলাটির শুনানি শেষে তা খারিজ করে দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী মো. মিজানুর রহমান বলেন, ‘মুরাদ হাসান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমান ও জিয়া পরিবারকে নিয়ে তার ফেসবুক পেজে কুরুচিপূর্ণ, নারীবিদ্বেষী, মানহানিকর ভাষা পোস্ট করেন। এতে বিএনপি ও জিয়া পরিবারের মানহানি হয়েছে। ’

এর আগে ডা. মুরাদের নামে ঢাকাসহ বিভিন্ন জেলায় মামলার আবেদন করা হলে তা খারিজ করে দেন আদালত।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।