ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

কিশোরী ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
কিশোরী ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল রিমান্ডে

ঢাকা: রাজধানীর মতিঝিলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-উত্তরা) কনস্টেবল শিমুল আহমেদের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম রিমান্ডের এই আদেশ দেন।

এ দিন তাকে আদালতে হাজির করে মতিঝিল থানার ধর্ষণ মামলায় তিনদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সোমবার সন্ধ্যায় কনস্টেবল শিমুল আহমেদকে আটক করা হয় এবং রাতে তার বিরুদ্ধে এই মামলা দায়ের হয়।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, এজিবি কলোনির একটি বাসায় থাকতো ওই কিশোরী। কনস্টেবল শিমুলের দুই মাস ধরে তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিশোরীর বাবা-মা দুজনই চাকরি করেন। ঘটনার দিন বাসায় একা থাকায় শিমুল তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ তার পরিবারের।

এসআই আরও বলেন, ভুক্তভোগী ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।