ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

পরিকল্পিতভাবে ক্যাম্পাসে হত্যা করা হয় রোহানকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
পরিকল্পিতভাবে ক্যাম্পাসে হত্যা করা হয় রোহানকে সৈয়দ আলিফ রোহান

খুলনা: পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে কলেজ ক্যাম্পাসে ছুরিকাঘাতে হত্যা করা হয় সৈয়দ আলিফ রোহানকে। শনিবার (২ এপ্রিল) আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতারকৃত এজাহারভুক্ত আসামি দীপ্ত সাহা (২১)।

এজাহারভুক্ত ৫ আসামি ছাড়াও আরও কয়েকজন এ কিলিং মিশনে অংশ নেয়।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বলেন, ফুলতলা এম এম কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যায় গ্রেফতারকৃত এজাহারভুক্ত আসামি দীপ্তকে শনিবার খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের খাস কামরায় নেওয়া হয়। এ সময় দীপ্ত স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে তাদের সঙ্গে নারীঘটিত বিষয়ে রোহানের আগের শত্রুতার কথা জানায়। সেই সূত্র ধরে পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় প্রত্যক্ষভাবে ৭/৮ জন অংশ নেয়। দীপ্তের জবানবন্দি গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। ১৬৪ ধারার জবানবন্দি কপি হাতে পেলেই পুরো বিষয়টি জানানো হবে। এজাহারনামীয় ছাড়াও এজাহারের বাইরে আসামি রয়েছে এবং তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে কলেজছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামী রোববার (৩ এপ্রিল) বেলা ১১টায় ফুলতলায় মানববন্ধনের ডাক দিয়েছেন তার খালাতো বোন চিত্র নায়িকা শাহনূর।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।