ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নায়িকা শিমু হত্যা: পিছিয়েছে প্রতিবেদন দাখিলের তারিখ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
নায়িকা শিমু হত্যা: পিছিয়েছে প্রতিবেদন দাখিলের তারিখ

ঢাকা: অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৯ মে দিন ধার্য করেছে আদালত। মঙ্গলবার (৫ এপ্রিল) আলোচিত এই হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

তবে এদিন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। তাই ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে এই দিন ধার্য করেন।

এই মামলার দুই আসামি হলেন- শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদ। বর্তমানে দুজনই কারাগারে।

মামলার বিবরণী থেকে জানা যায়, গত ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরানীগঞ্জ থেকে নায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় তার ভাই হারুনুর রশীদ বাদী হয়ে  কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর ওই দিন রাতেই দুই আসামিকে গ্রেফতার করা হয়। পরদিন এ দুই আসামিকে আদালতে হাজির করলে মামলার তদন্তের স্বার্থে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষ হওয়া৷ পর থেকে আসামিরা কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ৫ এপ্রিল, ২০২২
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।