ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে আ.লীগ নেতাসহ ৫০ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
বরিশালে আ.লীগ নেতাসহ ৫০ জনের নামে মামলা

বরিশাল: বরিশাল জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন একাংশের সাধারণ সম্পাদক সুমন মোল্লাকে হত্যাচেষ্টার ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকসহ ১৫ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় ৩৫ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল)  সুমন মোল্লার মা সেতারা বেগম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেন।

এ ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিদ্দিকুর রহমান মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।  

তিনি জানান, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনার পরপরই ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ঘটনাস্থল, বাসস্ট্যান্ডে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আসামিরা হলেন- ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান জাকির, তার ভাই মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির, ছোট ভাই সাবেক ছাত্রদল নেতা মামুন মোল্লা, ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিদ্দিুকর রহমান মাসুম, সাধারণ সম্পাদক মীর শহিদুল ইসলাম রনি, মঈন সিকদার, ওয়াদুদুর রহমান সোহেল মোল্লা, আজম, বাসার, সুরুজ, পান্না মৃধা, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাফিন মাহমুদ তারিক, শফিকুল ইসলাম ওয়ারেছ, জাহিদ। হত্যাচেষ্টায় আরও ৩৫ জন অজ্ঞাতপরিচয় অংশ নেন।

মামলার বাদী সেতারা বেগম জানান, রূপাতলী বাসস্ট্যান্ড দখলে নিতে সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নির্দেশে তার সন্ত্রাসীরা সোমবার ইফতারির কিছুক্ষণ আগে আমাদের ঘরেসহ মোট তিনটি ঘরে হামলা চালায়। এ সময়ে আমার ছেলে সুমন মোল্লাকে হত্যার উদ্দেশ্যে কোপায়। তাকে বাঁচাতে আল আমিন গেলে তাকেও কুপিয়ে মারাত্মক জখম করেন।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।