ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

সিলেটে নাজিম হত্যা: আরও ২ আসামি রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
সিলেটে নাজিম হত্যা: আরও ২ আসামি রিমান্ডে

সিলেট: হোটেল কর্মচারী নাজিম উদ্দিন (১৭) হত্যায় গ্রেফতার করা আরও দুই আসামি সোহাগ (২১) ও সানির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১২ এপ্রিল) তাদের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে কোতোয়ালি থানা পুলিশ।

শুনানি শেষে বিচারক আব্দুল মোমেন আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় এ নিয়ে তিন আসামিকে গ্রেফতার করা হলো। এ ঘটনার পর মামলার প্রধান জুয়েল আহমদকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

তিনি বলেন, মামলার এজাহার নামীয় তিন নম্বর আসামি নগরের বনকলাপাড়ার সোহাগ (২১) ও ৮ নম্বর আসামি নগরের মুন্সীপাড়ার আফসার হোসেনের ছেলে সানি (১৮) র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তাদেরকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে, শনিবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব নিয়ে কথা কাটাকাটির জেরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের সামনের সড়কে খুন হন নাজিম। পেশায় হোটেল কর্মচারী নাজিম সুনামগঞ্জের ধর্মপাশার বাদশাগঞ্জের শেরপরশ গ্রামের রিকশাচালক নুর মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে সিলেট নগরের দরগা মহল্লা ৭৪ নম্বর মুফতি সিরাজ উদ্দিনের বাসায় বসবাস করতেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।