ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

আইন ও আদালত

শিশু নির্যাতন মামলা

ইসলামি বক্তা রাজ্জাক বিন ইউসুফের ছেলের জামিন নাকচ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মে ১৭, ২০২২
ইসলামি বক্তা রাজ্জাক বিন ইউসুফের ছেলের জামিন নাকচ

রাজশাহী: রাজশাহীর পবার আল জামিয়া আল সালাফিয়া মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রকে পিটিয়ে জখম করার অভিযোগে দায়ের করা মামলায় বহুল আলোচিত-সমালোচিত ইসলামিক বক্তা আব্দুর রাজ্জাক বিন ইউসুফের মেজো ছেলে আব্দুর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ আদেশ দেন।

গত ১৬ মার্চ মাদরাসার দুই শিক্ষার্থীর টাকা হারানোর ঘটনা ঘটে। এ সময় আবদুর রহমানের ভাইয়ের ছেলে এবং ওই মাদরাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ তোলেন শিক্ষার্থী রামিম। এতে ক্ষিপ্ত হয়ে রামিমকে পাইপ দিয়ে বেপরোয়া পেটাতে থাকেন আবদুর রহমান।

এ সময় বেশ কয়েকবার রামিম জ্ঞান হারিয়ে ফেলে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রামিমের বাবা বাদী হয়ে আব্দুর রহমানকে আসামি করে মহানগরের শাহ মখদুম থানায় অভিযোগ দায়ের করেন।

দায়েরকৃত মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেলেও তার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় মঙ্গলবার রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সশরীরে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। পরে পুলিশ তাকে কারাগারে পাঠায়।

এমন আদেশে বাদীপক্ষের আইনজীবী সাবেক পিপি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন সন্তোষ প্রকাশ করেছেন।

এ বিষয়ে ভিকটিম শিক্ষার্থীর বাবা মিরাজুল ইসলাম রেন্টু জানান, আদালতের এ সিদ্ধান্তে আমরা পুরোপুরি সন্তুষ্ট। আগামী দিনেও আমরা ন্যায়বিচার পাব বলে প্রত্যাশা করছি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa