ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

আইন ও আদালত

নারায়ণগঞ্জে দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
নারায়ণগঞ্জে দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারায়ণগঞ্জের একটি আদালত।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিনের আদালত এ রায় দেন।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন- নরসিংদী জেলার মাধবদী থানার আব্দুল বারেক মিয়ার ছেলে মাইন উদ্দিন (৪০) ও গাজীপুর জেলার গাছা থানার শাহজাহান মিয়ার ছেলে মাসুদ রানা (৩৩)। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ বলেন, সাক্ষীদের সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে দুজনের বিরুদ্ধে মাদক মামলায় আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ৩০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।  

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। দুজনকেই যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ২০২০ সালের ২২ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকার আষাড়িয়াচর থেকে ১১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আসামিদের গ্রেফতার করে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে একটি কাভার্ডভ্যান ও মোবাইল ফোন জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মে ১৭, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa