ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

সাংবাদিকের ওপর হামলা: তিনজন রিমান্ডে, পাঁচজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
সাংবাদিকের ওপর হামলা: তিনজন রিমান্ডে, পাঁচজন কারাগারে

ঢাকা: বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম জুয়েল ও ক্যামেরাপার্সন আজাদ আহমেদকে মারধরের ঘটনায় তিনজনের একদিনের রিমান্ড ও পাঁচজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (০৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন— ভিক্টর ট্রেডিং করপোরেশনের কাওছার ভুইয়া, সুমন মিয়া ও মাসুম বিল্লা। কারাগারে যাওয়া ৫ আসামি হলেন— হাফিজ, মহসিন ভূইয়া, মাহবুব হোসেন, আসিফ আকবর ও মাকসুদুল্লাহ।

এ দিন মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলা নগর থানার উপপরিদর্শক রূপু কর আসামিদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। বাদীপক্ষে আইনজীবী তুহিন হাওলাদার রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন।

আসামিপক্ষে আব্দুর রহমান হাওলাদার, শ্রী প্রাণনাথ প্রমুখ আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তিন আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন। আর অপর ৫ আসামির রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সিএমএম আদালতে শেরে বাংলা নগর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মীর জালাল উদ্দিন এ তথ্য জানান।

মঙ্গলবার (০৩ আগস্ট) দুপুরে রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং কর্পোরেশনে মেডিক্যালের যন্ত্রাংশ কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কাওছার ভুইয়া ও তার সহযোগীরা এ হামলা চালান। এ সময় ক্যামেরা ভাঙচুর ও ফুটেজ ডিলিট করে দেন হামলাকারীরা।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa