ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

সাংবাদিকের ওপর হামলা: রিমান্ড শেষে তিন আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
সাংবাদিকের ওপর হামলা: রিমান্ড শেষে তিন আসামি কারাগারে

ঢাকা: বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম জুয়েল ও ক্যামেরাপারসন আজাদ আহমেদকে মারধরের মামলায় ভিক্টর ট্রেডিং করপোরেশনের কাওছার ভূঁইয়াসহ তিন আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার (৪ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) রূপু কর একদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

সেই আবেদনের পরিপ্রেক্ষিত ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া অপর দুই আসামি হলেন- সুমন মিয়া ও মাসুম বিল্লা।

বুধবার (৩ আগস্ট) তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন হাফিজ, মহসিন ভূঁইয়া, মাহবুব হোসেন, আসিফ আকবর ও মাকসুদুল্লাহ নামে পাঁচ আসামির রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

শেরে বাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মীর জালাল উদ্দির এসব তথ্য জানান।

জানা যায়, মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং করপোরেশনে মেডিক্যালের যন্ত্রাংশ কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে তাদের ওপর হামলা চালানো হয়। ক্যামেরা ভাঙচুর ও ফুটেজ ডিলিট করে দেয় হামলাকারীরা। ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কাওছার ভূঁইয়া ও তার সহযোগীরা এ হামলা করে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa