ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

লাইফস্টাইল

নীতা আম্বানির লিপিস্টিকের দাম ৪৪ লাখ! 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
নীতা আম্বানির লিপিস্টিকের দাম ৪৪ লাখ! 

বিজনেস টাইকুন মুকেশ আম্বানির স্ত্রী, নিজেও সফল ব্যবসায়ী, সঙ্গে তিন সন্তানের মা নীতা আম্বানি অনেকের কাছেই একজন অনুপ্রেরণা।  

মিডিয়াতেও মুকেশ আম্বানির মতোই জনপ্রিয় তার স্ত্রী নীতা আম্বানি।

নীতার বিলাসবহুল লাইফস্টাইলের অনেক গল্পই আমাদের জানা। যেমন প্রতিদিন তার সকাল শুরু হয় লাখ টাকার চা-পান করে। তিনি একবারের বেশি কোনো পোশাক বা জুতা ব্যবহার করেন না। তার কালেকশনে রয়েছে বিশ্বের সেরা সব ব্র্যান্ডের ব্যাগ-ঘড়ি-সানগ্লাস। যেকোনো অনুষ্ঠানে শত তারকার ভেতরেও চারপাশ উজ্জ্বল-আলোকিত হয়ে ওঠে ‍মুকেশ-নীতা আম্বানির উপস্থিতিতে।  

ফিগার ও স্বাস্থ্য ঠিক রাখতে বেশি করে ফল, শাকসবজি, বাদাম খান তিনি। বাইরের খাবারের চেয়ে বাড়ির খাবার পছন্দ করেন নীতা।

সাজগোজ করতে বরাবরই ভালবাসেন নীতা। তার প্রসাধন সামগ্রী দেখলে বিস্মিত হতে হয়। কী নেই সেই তালিকায় লিপস্টিক থেকে মাসকারা— সব কিছুর দাম আকাশছোঁয়া।  

অনেকে বলেন, এই লিপস্টিকগুলোর দামে নাকি গোটা একটা ফ্ল্যাট কেনা যায়। ভারতের কোনো প্রসাধনী তিনি ব্যবহার করেন না। নীতার ব্যবহৃত সব প্রসাধন সামগ্রী আসে বিদেশ থেকে।  

বিশ্বের সবচেয়ে দামি লিপস্টিক ব্যবহার করেন বলেও শোনা যায়। তার লিপস্টিকের সংগ্রহে আছে বিদেশের নামী সংস্থার তৈরি সব লিপস্টিক। নীতা যে লিপস্টিক দিয়ে ঠোঁট রাঙান তার দাম নাকি ৪৪ লাখ টাকা! 

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa