ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভে উইন্টার কালেকশন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
লা রিভে উইন্টার কালেকশন 

মানুষ ও প্রকৃতির মাঝে পারস্পরিক নির্ভরতার সমীকরণ চিরন্তন। ফ্যাশন ও অনুষঙ্গ ব্র্যান্ড লা রিভ হারমোনিঐকতান শিরোনামে নিয়ে এসেছে উইন্টার ২০২২ কালেকশন।

 

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, আন্তর্জাতিক ফ্যাশনের সকল ক্লাসিক ও কনটেম্পোরারি ডিজাইন এবং প্রিন্টস্টোরি দিয়ে সাজানো হয়েছে লা রিভের এবারের উইন্টার কালেকশন। ট্রেন্ডের শীর্ষে থাকা প্যাটার্ন থেকে শুরু করে ফেব্রিক সিলেকশনে এই সময়ের ফ্যাশন চাহিদার ওপরে বিশেষ গুরুত্ব দিয়েছি আমরা।  

এবারের কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ নানান ডিজাইনের উইন্টার জ্যাকেট। নারী, পুরুষ ও শিশুদের জন্য প্রায় সব ধরনের, সব অকেশনে পরার উপযোগী জ্যাকেট ডিজাইন করেছে লা রিভ।  

পুরুষের জন্য বোম্বার, সফট কুইল্ট জ্যাকেট থেকে শুরু করে বাইকার, হুডি এবং কুইল্ট ও ক্যামোফ্লেজ ভেস্ট জ্যাকেট ডিজাইন করা হয়েছে। নারীদের জন্য থাকছে সিঙ্গেল বাটন ওভারল্যাপ, শর্ট, মিড-লেংথ ও লং জ্যাকেট, ওভারকোট স্টাইল, বেল্টেড ও ফ্লিস জ্যাকেট। টাফেটা, ডেনিম, নিট ও টার্টান ফেব্রিকে এই জ্যাকেটগুলি বোনা হয়েছে। শিশুদের জন্যে ডিজাইন করা হয়েছে প্রিন্ট ও সিঙ্গেল কালার পাফার, হুডি ও সোয়েট জ্যাকেট।

লা রিভের অন্যতম জনপ্রিয় কালেকশন, ব্লেজার থাকছে  কালেকশনে । এই বছর নোচড ল্যাপেল কলারের সেমি ফর্মাল ও ফর্মাল ব্লেজার পাওয়া যাবে নারী-পুরুষ-শিশু সব ক্যাটাগরিতেই। লা রিভের আরেকটি জনপ্রিয় কালেকশন- ডেনিমেও থাকছে জ্যাকেট, টিউনিক ও ফ্রকের স্টাইল। উইন্টার কমফোর্ট সোয়েটশার্টে হুডি ও স্লিভলেস স্টাইল ডিজাইন করা হয়েছে।  

লা রিভ উইন্টার কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়নগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে।  

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।