ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

আসল পিরি-পিরি স্বাদের গ্যালিটোস এখন বাংলাদেশে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
আসল পিরি-পিরি স্বাদের গ্যালিটোস এখন বাংলাদেশে

বাংলাদেশে যাত্রা শুরু করেছে দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় ফ্লেম গ্রিল্ড পিরি-পিরি চিকেন রেস্টুরেন্ট চেইন গ্যালিটোস। বিশ্বের ১৭টি দেশে ২৩০টির বেশি আউটলেটের এই ফুড চেইন শপ দেশে নিয়ে এসেছে ট্রাঞ্জ ভেঞ্চারস লিমিটেড।

 

সম্প্রতি এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে রাজধানীর গুলশান নর্থ এভিনিউতে গ্যালিটোস-এর উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল।  

এ সময় উপস্থিত ছিলেন ট্রাঞ্জ ভেঞ্চারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আহমেদ, পরিচালক শেখ জাহিন আহমেদ, পরিচালক নামিরা আহমেদ, মহাব্যবস্থাপক মিরাজুল ইসলাম এবং সেভেন রিংস সিমেন্টের সিইও ও পরিচালক শেখ রায়হান আহমেদ।  

উদ্বোধনী অনুষ্ঠানে ট্রাঞ্জ ভেঞ্চারস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আহমেদ বলেন, আজকের আগে ঢাকায় আসল পিরি-পিরি স্বাদের ফ্লেম গ্রিল্ড চিকেন পাওয়া যেত না। তাই আমরা উদ্যোগ নিয়ে দক্ষিণ আফ্রিকা থেকে আসল পিরি-পিরি চিকেন ব্র্যান্ড গালিটোস-কে বাংলাদেশে এনেছি। আশা করি, ঢাকার ভোজন রসিকদের সবারই আমাদের সুস্বাদু খাবারগুলো ভালো লাগবে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল বলেন, আমি যখনই দেশের বাইরে খেলতে যাই, তখনই পিরি-পিরি চিকেন খাওয়ার চেষ্টা করি। খেলোয়াড় হিসেবে নিজেকে ফিট রাখতে সব সময় স্বাস্থ্যকর এবং লো কোলেস্টেরলযুক্ত খাবার খেতে হয়। তাই এই ধরনের খাবার আমাদের জন্য খুবই প্রয়োজনীয়। স্বাস্থ্যকর ও সুস্বাদু এই চিকেনের এই খাবারটি সবারই ভালো লাগবে বলে আমার বিশ্বাস।  

ঢাকার গুলশান ২-এর রোড ৬১-তে (অস্ট্রেলিয়ান এম্বাসির বিপরীতে) অবস্থিত প্রথম আউটলেটের উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশে গ্যালিটোস-এর যাত্রা শুরু হলো।  

শীঘ্রই ঢাকার অন্যান্য ভোজনরসিকদের কাছে জনপ্রিয় ডেস্টিনেশনগুলোতেও গ্যালিটোস আউটলেট চালু হবে বলে জানিয়েছেন ট্রাঞ্জ ভেঞ্চারস লিমিটেডের মহাব্যবস্থাপক মিরাজুল ইসলাম।  

১৯৯৬ সালে দক্ষিণ আফ্রিকার এক ছোট্ট শহর বোম্বেলা-তে গ্যালিটো'স-এর জন্ম। এরপর থেকে গত প্রায় ২৭ বছর ধরে ধীরে ধীরে আফ্রিকা মহাদেশ ও এর বাইরে ছড়িয়ে পড়ে গ্যালিটোস। বর্তমানে ১৭টি দেশে ২৩০টির বেশি ফ্রাঞ্চাইজি আউটলেট রয়েছে এই ব্র্যান্ডটির।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।