ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

লাইফস্টাইল

বৈচিত্র্যময় পোশাকের সংগ্রহ নিয়ে ‘সারা’র ঈদ আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
বৈচিত্র্যময় পোশাকের সংগ্রহ নিয়ে ‘সারা’র ঈদ আয়োজন

ঢাকা: রমজানের রোজার শেষেই ঈদের খুশি। আর ঈদ মানেই নতুন কাপড়ে নিজেকে ও নিজের পরিবারকে খুশি করা।

ধর্মপ্রাণ মুসলিমদের অন্যতম বড় উৎসব এ ঈদ-উল ফিতর। সেই খুশিকে বরণ করতে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বৈচিত্র্যময় পোশাকের সংগ্রহ। সব বয়সী মানুষের জন্যই ঈদ পোশাকের আয়োজন থাকছে ‘সারা’ লাইফস্টাইলে।  

সারা’র ঈদ কালেকশনের এবারের থিম ‘মোঘল’। মূলত বাংলাদেশের মোঘল সময়কাল এবং বর্তমান আধুনিকতার এক মেলবন্ধনে এবারের সারা’র ঈদ আয়োজন করা হয়েছে। মোঘল ও আধুনিকতার মিশেলেই সারা’র ঈদ আয়োজনের মোটিভ, প্যাটার্ন নির্ধারণ করা হয়েছে। স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ, জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে সারা’র এবারের ঈদ আয়োজনের পোশাকের মোটিফ হিসেবে। আনারকলি, ডাবল লেয়ার, এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলোর প্যাটার্নে। ট্যাসেল, প্লিটসহ নিখুঁত হাতের কারুকাজ দিয়েও সাজানো হয়েছে সারা’র ঈদ আয়োজন। এসব পোশাকে ব্যবহার করা হয়েছে কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম টুইল ফেব্রিক্স, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্ক ইত্যাদি।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সারা লাইফস্টাইল’ এনেছে আনারকলি, সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন, এথনিক কূর্তি, ফ্যাশন টপস, কাফতান, শাড়ি ও ডেনিমের কালেকশন। সারা’র এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি সেট, সিঙ্গেল পিস কাবলি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি।  

বরাবরের মতোই সারা’র ঈদ আয়োজনে গুণগতমান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে এসব পোশাকের মুল্য নির্ধারণ করা হয়েছে। ক্রেতারা এসব পোশাক পেয়ে যাবেন ৫০০ টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে। পাশাপাশি এক্সক্লুসিভ পাঞ্জাবি থাকছে এবারের সারা’র ঈদের কালেকশনের অন্যতম আকর্ষণ।  

মেয়ে শিশুদের জন্য থাকছে সারারা, ঘারারা, ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিস, জাম্প সুট, ফ্যাশন টপস, নীমা সেট, টপ বটম সেট। এছাড়া ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, কাতুয়া, লং ও শর্ট স্লিভ শার্ট, পলো টি-শার্ট, ফ্যাশনেবল শার্ট-প্যান্ট সেট, বয়েজ কার্গো ইত্যাদি।  

এছাড়া সারা’র এবার ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে ফুল ফ্যামিলি একই ডিজাইনের পোশাকের সংগ্রহ (বাবা-ছেলে-মা-মেয়ে)। কাপলদের জন্য থাকছে একই ডিজাইনের বিভিন্ন পোশাকের আয়োজন।  

বর্তমান সময়ে নতুন প্রজন্মের অনেকেই আজকাল পশ্চিমা ফ্যাশনের প্রতি ঝুঁকছেন। সেসব তরুণ-তরুণীদের রুচিশীলতাকে কেন্দ্র করে সম্পূর্ণ পশ্চিমা ধাচে প্রস্তুত করা হয়েছে সারা লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’র কালেকশন। ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়েছে।  

‘ঢেউ’য়ের সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ক্যাজুয়াল শার্ট, নরমাল টি-শার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, এমব্রয়ডারি প্যান্ট, জগার্স প্যান্ট, কারগো প্যান্ট, শর্ট প্যান্ট ও জ্যাকেট। নারীদের জন্য ‘ঢেউ’য়ের সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, মিডি ড্রেস, শর্ট শার্ট, ওয়েস্টার্ন শার্ট, লং টপস, শর্ট টপস, টু পিস, বডিকন, লেডিস প্যান্ট, অব শোল্ডার শার্ট, অব শোল্ডার টপস, স্লিট গাউন, নরমাল গাউন, স্কার্ট, ক্রপ টপ ও ব্লেজার।

কিশোর-কিশোরী থেকে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ন এ পোশাকগুলো। পোশাকগুলোর দাম নির্ধারণ করা হয়েছে ৭৫০ থেকে শুরু করে ৩০০০ টাকা এর মধ্যে।
 
উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউস নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানীর ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট।  

এছাড়া সম্প্রতি রাজশাহীতে (বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানীর বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) যথাক্রমে ‘সারা’র নবম ও দশম আউটলেটের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। এছাড়া বগুড়া ও সিলেটেও শিগগিরই শুরু হবে ‘সারা’র আউটলেট।  

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।