ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঢাকায় আরও দুই নতুন শাখায় মাইক্রো 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
ঢাকায় আরও দুই নতুন শাখায় মাইক্রো 

আবারও নতুন দুটি শাখা উদ্বোধনের মাধ্যমে দ্রুত ক্রমবর্ধমান অগ্রগতির ধারা অব্যাহত রেখেছে মাইক্রো বাংলাদেশ। গত নভেম্বরে ঢাকা ও নরসিংদীতে এক যোগে ৮টি শাখা খুলে চমকে দেওয়া এই নতুন রিটেইল ফ্যাশন ব্রান্ড।

শুক্রবার  ঢাকার মিরপুর ও উত্তরায় বড় দুটি শাখার উদ্বোধন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান।  

উদ্বোধনী শেষে তিনি বলেন, এখন থেকে নিয়মিত আমাকে দেখতে পাবেন এ তৈরি পোশাকের ব্র্যান্ড মাইক্রো বাংলাদেশের সঙ্গে। আশা করছি ভালো কিছু হওয়ার ও নতুন কিছু হওয়ার এবং নতুন চমকের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তৈরি পোশাকের ব্র্যান্ড মাইক্রো বাংলাদেশ জাপানের যাপিত জীবন, সরলতা আর প্রযুক্তি- অনুরাগে প্রাণিত। ক্রয়ক্ষমতার মধ্যে মানসম্মত ও পছন্দের নিত্যদিনের পোশাক দেওয়ার লক্ষ্যে শুরু থেকেই কাজ করে যাচ্ছে এই ব্র্যান্ড।

উভয় শাখার উদ্বোধনী শেষে মাইক্রোর ক্রিয়েটিভ ডিজাইন ইনোভেশন অ্যান্ড মার্কেটিংয়ের পরিচালক বাবু আরিফ বলেন, এই প্রতিষ্ঠানের লক্ষ্য হলো আন্তর্জাতিক মানের নিত্যদিনের পোশাক এবং বিক্রয় সেবা দানের পাশাপাশি বাংলাদেশের দ্রুত বর্ধনশীল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করা। এই লক্ষ্যে দেশজুড়ে সকল ক্রেতাদের হাতে পছন্দের নিত্যদিনের পোশাক পৌঁছে দেওয়ার জন্য ই-কমার্স প্ল্যাটফর্মের ও আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। এখন থেকে ক্রেতারা ২৪৭ ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে কেনাকাটা করতে পারবেন।

জাপানি পোশাক, লাইফস্টাইল ও মান দ্বারা অনুপ্রাণিত মাইক্রো বাংলাদেশ। ফলে জাপানি মান ব্র্যান্ডটিতে অগ্রাধিকার পাচ্ছে বলেও জানান তিনি।  

বাবু আরিফ আরও বলেন, এই দুটি শাখার সংযোজনে মাইক্রো বাংলাদেশের শাখা সংখ্যা হল ১১টি। তবে এখানেই শেষ নয়, বরং পণ্য ও সেবা গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ মাইক্রো বাংলাদেশ। এজন্য দ্রুততম সময়ে দেশজুড়ে আরও শাখা চালু করবে মাইক্রো বাংলাদেশ।  

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।