ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

মিস ওয়ার্ল্ড হলেন মার্কিন সুন্দরী

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০
মিস ওয়ার্ল্ড হলেন মার্কিন সুন্দরী

সব জল্পনার অবসান ঘটালেন আলেক্সজান্দ্রিয়া মিলস। আমেরিকার সেরা সুন্দরী এখন বিশ্বসেরা।

জিতে নিলেন এ বছরের বিশ্বসুন্দরীর মুকুট। চীনের পর্যটন শহর সায়নায় আজ তিনি সারা দুনিয়া থেকে আসা শতাধিক সুন্দরী হারিয়ে জয় করে নিলেন এই মুকুট। হলেন মিস ওয়ার্ল্ড ২০১০।

মিস বসওয়ানা এম্মা ওয়ারেউস হলেন প্রথম রানারআপ আর দ্বিতীয় মিস ভেনেজুয়েলা আদ্রিয়ানা বাসিনি।

বাদামকেশী অষ্টাদশী মিলস বিশ্বসুন্দরীর এই ৬০তম আসরে নিজেকে স্থলাভিষিক্ত করলেন গত বছরের বিশ্বসুন্দরী জিব্রাল্টার কাইয়ান আলদোরিনোর।

নিরামিষভোজী মিলসের পছন্দ ইতালিয়ান পাস্তা। কান্ট্রি সং এবং কাসিক রকের আমেজে বেড়ে ওঠা এই সুন্দরী সম্প্রতি শেষ করলেন হাই স্কুলের পাঠ। ইচ্ছা শিক্ষকতা করার।

ভালোবাসেন ভ্রমণ, ছবি তোলা, ফ্রেঞ্চ হর্ন আর পারকাশন বাজানো। সুন্দরী মিলস জীবনকে দেখেন সুন্দরের চোখে। বলেন, ‘জীবনের উৎকৃষ্ট অংশ হচ্ছে মূল্যবান কোনও কিছুর জন্য অপেক্ষা করা; ভালো কোনও কিছুর জন্য লড়াই করা; বিশ্বাস অটুট রাখা আর কখনও কোনও অবস্থাতেই জীবনকে থামিয়ে না দেওয়া। ’

নিজের সম্পর্কে বর্ণনা দিতে গিয়ে তিনি আরো বলেন, ‘আমি একজন আত্মপ্রত্যয়ী, স্বতঃস্ফূর্ত, মিশুক ও খোলা মনের মানুষ। নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে ভালো লাগে। ’

শুধু সৌন্দর্যই নয়, গুণও আছে এই সুন্দরীর। ভালো গান গাইতে পারেন তিনি। এখন সাধ জেগেছে দুনিয়া ঘুরে বেড়ানোর। আর ছবি তোলাকেই নিতে চান পেশা হিসেবে। পছন্দ ভূ-দৃশ্য আর স্থাপত্যশিল্পের ছবি। তাই ডিগ্রি নিতে চান ফটোগ্রাফির ওপর।

বাংলাদেশ স্থানীয় সময় ২২৩৫, অক্টোবর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।