ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

জ্যোতি শাড়ির শো-রুম উদ্বোধন

ফিচার প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
জ্যোতি শাড়ির শো-রুম উদ্বোধন

‘প্রতিদিন, প্রতি উৎসবে’ স্লোগান নিয়ে জ্যোতি শাড়ির অষ্টম শো-রুম যাত্রা শুরু করল রাজধানীর গুলশান-১ সার্কেলের জব্বার টাওয়ারে।

 ৯ নভেম্বর মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জ্যোতি শাড়ির নতুন শো-রুম উদ্বোধন করেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

বর্ণাঢ্য এ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা। উপস্থিত ছিলেন জ্যোতি শাড়ি অ্যান্ড টেক্সটাইলের চেয়ারম্যান মো. লোকমান হোসেন লিটন, ব্যবস্থাপনা পরিচালক মো. সারোয়ার হোসেন, পরিচালক শেখ কাদের শুভ।

এ ছাড়া দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত হয়ে উদ্বোধনী দিনকে আকর্ষণীয় করে তোলেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস, টিভিতারকা জয়া আহসান, ফয়সাল, রিয়া, নাতাশা, শখ, স্বাগতা, নাদিয়া, শিমুল, তানিশা প্রমুখ।

জ্যোতি শাড়ির শো-রুমে উদ্বোধনী দিন আসা ক্রেতারা প্রিয় তারকাদের সঙ্গে ছবি তোলা ও অটোগ্রাফ নেওয়ার সুযোগ পান। যাত্রা শুরু উপলক্ষে কেনাকাটার জন্য ক্রেতাদের দেওয়া হয় আকর্ষণীয় গিফট বক্স ও লাকি কুপন। শো-রুম উদ্বোধন উপলে আয়োজন করা হয় র‌্যাম্প শোর। এতে অংশ নেন তারকা অভিনয় শিল্পী ও র‌্যাম্প মডেলরা।

প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহনমন্ত্রী  শাজাহান খান বলেন, আমাদের দেশের সেই পুরনো ঐতিহ্য আবার ফিরে আসুক। একসময় দেশের মসলিন কাপড়ের নাম ছড়িয়ে ছিল বিশ্বব্যাপী। আমরা চাই জ্যোতি সেই ঐতিহ্য ফিরিয়ে আনতে অগ্রণী ভূমিকা রাখবে। ’

কণ্ঠশিল্পী রুনা লায়লা বলেন, ‘বাঙালি নারীদের সেরা পছন্দের পোশাক শাড়ি। আর জ্যোতি শাড়ি বাঙালি নারীদের সেই চাহিদা পূরণ করে আসছে প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে। ’

জ্যোতি শাড়ি অ্যান্ড টেক্সটাইলের চেয়ারম্যান মো. লোকমান হোসেন লিটন বলেন, ‘অল্প মুনাফা, ন্যায্যমূল্য, নিত্যনতুন ডিজাইন এ প্রতিষ্ঠানের মূলমন্ত্র এবং এ সবই জয় করে নিয়েছে ক্রেতার ভালোবাসা। আর এই ভালোবাসাকে পুঁজি করেই চালু হলো জ্যোতি শাড়ির অষ্টম শাখা’।

জ্যোতি শাড়ি কাজ করছে দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে। জ্যোতি শাড়ির শো-রুমগুলোতে রয়েছে বোম্বে, দিল্লি, মাদ্রাজ, ব্যাঙ্গালোর, গুজরাটসহ ভারতের বিভিন্ন অঞ্চলের নামকরা ডিজাইনারের এক্সকুসিভ ডিজাইনের শাড়ি ও লেহেঙ্গা। এছাড়া আছে জর্জেট, সিল্ক, অ্যালবাম পিওর সিল্ক, বেনারসি, কাতান, মসলিন, নেট, ক্রেপ, শিপন, টিস্যু/ক্র্যাশ ও কোটার ওপর বিভিন্ন ধরনের ভারী জাদরোজী, কুন্দন, এন্টিক, পাকশি, সিকোয়েন্স, বুটিকস ও রেশমের কাজ করা শাড়ি ও লেহেঙ্গা।

জ্যোতি শাড়ির শো-রুম রয়েছে দেশের বিখ্যাত সব শপিং মলে। নতুন শো-রুমের ঠিকানা: জব্বার টাওয়ার, দোকান # ১-৩, ২য় তলা, ৪২ গুলশান এভিনিউ, গুলশান সার্কেল-১, ঢাকা। শো-রুম খোলা থাকবে সোমবার থেকে শনিবার সকাল ১০টা থেকে রাত ৮টা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯১০, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।