ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বিয়ে উৎসব এবং লাইফস্টাইল প্রদর্শনী

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১০
বিয়ে উৎসব এবং লাইফস্টাইল প্রদর্শনী

বাংলাদেশ ও ভারতের একটি যৌথ প্রতিষ্ঠান ‘মিরোর মিডিয়া প্রডাকশন লিমিডেট’। প্রতিবছরই এ প্রতিষ্ঠান বিয়ে উৎসব এবং বিভিন্ন পার্টিতে ব্যাবহারযোগ্য ফ্যাশনেবল পোশাকের প্রদর্শন করে থাকে।

এছাড়াও এখানে থাকে রিয়েলস্টেড, কম্পিউটার- মোবাইলফোনসহ বিচিত্র বিষয়ের প্রদর্শন।
 
এবার ‘মিরোর মিডিয়া প্রডাকশন লিমিডেট’ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সপ্তমবারের মত এ প্রদর্শনীর আয়োজন করেছে। ৯ ডিসেম্বর দুপুরে প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর স্বাস্থ্য ও সমাজ কল্যান উপদেষ্টা অধ্যাপক ড. সাঈদ মোদাচ্ছের আলী, স্থানীয় সরকারের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, এন টিভির ম্যানেজিং ডিরেক্টর এনায়েতুর রহমান প্রমুখ।

প্রদর্শনীতে রয়েছে বিভিন্ন ফ্যাশন হাউসের নিজস্ব ডিজাইনকৃত পোশাক, যেমন-- শাড়ি, থ্রি পিস, ফতুয়া, ব্যাগ প্রভৃতি। রয়েছে গায়ে হলুদের সাজসজ্জার উপকরণ, কেক, বিউটি পার্লার, হ্যান্ডিক্রাফট আইটেম, ঘড়ি ও সানগ্লাস,  জুতা-স্যান্ডেল, জুয়েলারি পন্য, ঘরোয়া  আসবাবপত্র, রিয়েলস্টেটের অংশগ্রহনে অ্যাপার্টমেন্ট ক্রয়ের ব্যবস্থা, কম্পিউটার ও মোবাইল ফোন,  টেলিভিশন, এয়ারকন্ডিশানসহ নানান সামগ্রী।

প্রদর্শনী চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। তিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠান শেষ হবে ১২ ডিসেম্বর।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৫৫, ডিসেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।