ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

ঈদের নাটক : মোবাইল ম্যানিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

সোহেল ও রিমু একে অন্যকে ভালোবাসে। কিন্তু রিমুর রাত জেগে মোবাইল ফোনে কথা বলার স্বভাবটাই যত ঝামেলার জন্ম দেয়।

এক সময় সোহেলও রাগ করে কথা বলতে শুরু করে অপরিচিত একজনের সঙ্গে, মোবাইলেই নানা আবেগ অনুভুব। তারপর সামনা সামনি হতেই অপ্রত্যাশিত এক পরিস্থিতি।

জাফর অনেকের কাছেই শুনেছে মোবাইল ফোনে তাদের সম্পর্ক হয়েছে, প্রেম হয়েছে। এরপর বিয়ে, সংসার... কেমন যেন সিনেমাটিক সব গল্প। এসব শুনেই সে স্বপ্ন দেখতো মোবাইল ফোনে তার প্রেম হবে, বিয়ে হবে, হবে নতুন ছোট্ট সুখের সংসার। কাজেই রাত জেগে চলে তার মিসকল মিসকল খেলা, আর প্রেমিকার অনুসন্ধান। মাঝে মধ্যে ঝারি খায়, কখনো আবার অতি আগ্রহী কারো সঙ্গে কথাও হয়। তার মোবাইল ফোনটার অবস্থাও যাচ্ছেতাই। ব্যাটারির চার্জ থাকে না, ক্যাসিংটারও ভগ্ন দশা। রাবার ব্যান্ড দিয়ে কেসিংটা আটকে, চার্জার লাগিয়ে মেঝেতে হাটু গেড়ে বিরামহীন কথা বলে জাফর।

এমনি এক গল্প নিয়ে আরটিভিতে ফাহিম ছবিমেলার ঈদ আনন্দে প্রচারের লে তৈরি হচ্ছে ঈদের নাটক ‘মোবাইল ম্যানিয়া’। ফাহিম ছবিমেলার ব্যানারে নির্মাণাধীন এই নাটকটির শুটিং হয়েছে ১৯, ২০ ও ২১ আগস্ট ঢাকার বিভিন্ন লোকেশনে। নাটকটি রচনা করেছেন এম এস রানা। পরিচালনায় এম এস রানা ও জাহাঙ্গীর আলম। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিদ, স্বাগতা, মারজুক রাসেল, মুসাফির সৈয়দ বাচ্চু, বিদেশ, আজিজ প্রমুখ।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৯২০ আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।