ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

তারকার অভিমত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১১
তারকার অভিমত

বাংলাদেশের অনলাইন পত্রিকাগুলোর মধ্যে বাংলানিউজ টুয়েন্টিফোর অন্যতম। সত্য, সুন্দর বন্তুনিষ্ঠ সংবাদের জন্য দিন দিন এর পাঠকসংখ্যা বেড়েই চলছে।

অতি সম্প্রতি বাংলানিউজের লাইফস্টাইল পেজকে আরও উন্নত করে বেশ কয়েকটি বিভাগ নিয়ে ভিন্ন আমেজে উপস্থাপন করা হচ্ছে যা অনলাইন পত্রিকাগুলোর মধ্যে সর্বপ্রথম। বাংলানিউজের এমন যুগান্তকারী পদক্ষেপ নিয়ে তাদের অভিমত ব্যক্ত করেছেন বাংলাদেশের মিডিয়া জগতের জনপ্রিয় তিন তারকা। বিস্তারিত জানাচ্ছেন-যাকারিয়া ইবনে ইউসুফ।

বাংলানিউজের লাইফস্টাইল পেজের এমন পদক্ষেপ সত্যিই প্রশংসনীয়-ফেরদৌস।

Ferdousআমাদের দেশিয় সিনেমাতো বটেই কলকাতার সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন ফেরদৌস। দুই বাংলায় তার আকাশচুম্বী জনপ্রিয়তাই তাকে পরিণত করেছে দুই বাংলার নায়কে। সময়ের জনপ্রিয় নায়কের কাছে বাংলানিউজের লাইফস্টাইল পেজের নতুন আঙ্গিকে উপস্থাপন নিয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রযুক্তি নির্ভর এ বিশ্বে অনলাইন পত্রিকাগুলো প্রতিনিয়তই উন্নতি করছে। নিজের অফিস, অভিনয় ও পরিবার নিয়ে ভীষন ব্যস্ত সময় কাটাই তারপরও অবসর পেলেই বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কমে চোখ রাখি। লাইফস্টাইল পেজটি বেশ ভাল লাগে এরপর যখন আরও নতুন নতুন বিভাগ নিয়ে আসবে তখন নিশ্চই আরও ভাল লাগবে। বাংলা নিউজের বিশেষ করে লাইফস্টাইল পেজটির এমন পদক্ষেপ সত্যিই প্রশংসনীয়।



নেটে বসলেই বাংলানিউজের লাইফস্টাইল পেজটা একবার দেখি-মিলা।

Milaবাংলাদেশের সঙ্গীতাঙ্গঁনে যে কয়েকজন শিল্পী বাংলাগানকে তার চিরচেনা গন্ডি থেকে বাইরে এনে পশ্চিমা ধাঁচে উপস্থাপন করে জিতে নিয়েছেন লাখো দর্শক-শ্রোতার হৃদয় তাদের মধ্যে মিলা অন্যতম। বাংলা নিউজের লাইফস্টাইল পেজের এমন যুগান্তকারী পদক্ষেপ নিয়ে জানতে চাইলে তরুণ ক্রেজ পপ গায়িকা মিলা বলেন, আমার অবসর সময়টা কাটে মূলত ইন্টারনেটের ভার্চুয়াল জগতেই। তাই বাংলানিউজের সাথে আমার সম্পৃক্ততা বেশ ভালো। নেটে বসলেই বাংলা নিউজের লাইফস্টাইল পেজটা একবার দেখি। চমৎকার ফিচার ও সংবাদ উপস্থাপন আমাকে মুগ্ধ করে। বাংলা নিউজের লাইফস্টাইল পেজটির জন্য শুভকামনা রইল।



আমাদের জীবনযাত্রারই প্রতিচ্ছবি বাংলানিউজের লাইফস্টাইল পেজটি-বিদ্যা সিনহা মীম।

Biddah_Sinha_Mimবর্তমান সময়ের প্রতিভাবান মডেল, অভিনয় শিল্পী বিদ্যা সিনহা মীম। সাবলীল অভিনয় আর মিষ্টি হাসি দিয়ে জিতে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়। বর্তমানে প্রায় প্রতিটি চ্যানেলেই তার উপস্থিতি চোখে পড়ার মতো। মডেলিং, ছোটপর্দার পাশাপাশি রূপালি পর্দাতেও নাম লিখিয়েছেন তিনি, পেয়েছেন অভাবনীয় সাফল্য। সময়ের এ হার্টথ্রুব তারকার কাছে বাংলানিউজের এ নতুন পথচলা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে সবকিছুই ইন্টারনেট ভিত্তিক। তাই অনলাইন পত্রিকাগুলোর সাথে মানুষের সম্পৃক্ততা বাড়ছেই। বাংলা নিউজের লাইফস্টাইল বিভাগটি সবসময় পড়ি, খুব ভালো লাগে। আমাদের জীবন যাত্রার-ই প্রতিচ্ছবি যেন বাংলানিউজের লাইফস্টাইল পেজটি। আর লাইফস্টাইল বিভাগের এ সমৃদ্ধ উপস্থাপন আরও ভাল লাগবে এই আশাই করছি। সময় উপযোগী এমন পদক্ষেপের জন্য বাংলানিউজকে অভিনন্দন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।