ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মান্জার ২য় আউটলেট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১২
মান্জার ২য় আউটলেট

ধানমন্ডির পর ২য় আউটলেট এবার শান্তিনগরে। ঐতিহ্য আর আধুনিকতার প্রত্যয়ে “ট্রেন্ড এন্ড ট্রেডিশনাল” পোষাক নিয়ে যাত্রা শুরু করেছে ফ্যাশন হাউজ।

গত ২৭ জানুয়ারি ২৬/১, শান্তিনগর, ট্রপিক্যাল হোমস্, রাজিয়া প্যালেসে উদ্বোধন করেন দেশ বরেণ্য প্রফেসর ও সাহিত্যিক জুবাইদা গুলশান আরা।

এছাড়াও মান্জার ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার ফারুক হেলাল, পরিচালক-নূর-উন- নাহার মৌসুমী, পরিচালক-সায়মা হাসিন, পরিচালক-নুসরাত জাহান ও পরিচালক- রাশেদুল ইসলাম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দেশের গন্যমান্য ব্যাক্তি, শিল্পী, নাট্য ব্যাক্তিত্য, সাহিত্যিক, ফ্যাশন ডিজাইনার ও মডেলরা।

এই ফ্যাশন হাউজের লক্ষ্য শুধুমাত্র ব্যবসা নয়, কর্মসংস্থানের ব্যবস্থা করা এবং প্রডাক্ট ক্রেতার ক্রয় ক্ষমতার মধ্যে রাখা।   মান্জার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে ফারুক হেলাল বলেন, দীর্ঘদিনের অভিজ্ঞতা কাজে লাগানোর মাধ্যমে মান্জাকে দেশের অন্যতম আধুনিক ফ্যাশন হাউজে পরিনত করাই আমাদের লক্ষ্য।

এর  আগে, দেশের শীর্ষ ফ্যাশন হাউজ আড়ং এবং অন্যতম ফ্যাশন চেইন স্মার্টেক্সে ফার“ক হেলাল দীর্ঘদিন ডিজাইনার হিসেবে কাজ করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।