ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

উইলস লাইফস্টাইল ইন্ডিয়া ফ্যাশন উইক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১২
উইলস লাইফস্টাইল ইন্ডিয়া ফ্যাশন উইক

ভারতের দিল্লিতে ২০১২ সালের আসন্ন উইলস লাইফস্টাইল ইন্ডিয়া ফ্যাশন উইক (ডব্লিউ.আই.এফ.ডব্লিউ) এর শরৎ ও শীতকালীন ফ্যাশন শো অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই আয়োজনে ১৩৮ জন ডিজাইনার অংশগ্রহণ করবেন।



সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে আয়োজক প্রতিষ্ঠান থেকে জানানো হয়, ৫ দিন ব্যাপী বর্ণাঢ্য প্রদশর্নীর আয়োজন ১৫ই ফেব্রুয়ারি  শুরু হবে। ফ্যাশন শো তে রেকর্ড সংখ্যক ১৩৮ জন প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজাইনার তাদের পোশাক র্যাম্প-এ উপস্থাপন করবেন।

ভারত ফ্যাশন ডিজাইন কাউন্সিল এর সভাপতি সুনীল শেঠী আশা প্রকাশ করেন,“ঐতিহ্য, নতুনত্ব এবং সৃজনশীলতা প্রদর্শনের মাধ্যমে এবারের ডিজাইনাররা অভিনব একটি শরৎ-শীতকালীন ফ্যাশন শো আমাদের উপহার দেবেন”।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনারের মধ্যে এবারের তালিকায় রয়েছেন, আব্রাহাম ও ঠাকুর, আনন্দ কাব্রা, আনুজ মোদী, গৌরভ গুপ্তা, মীরা ও মুজ্জাফর আলী, মানিশ মালহোত্রা, রকি এস, রোহিত বাল, তারুণ তাহিলিয়ানি, রাহুল মিশরা, ওয়েন্ডেল রড্রিক্স প্রমুখ।

নতুনদের তালিকায় জায়গা পেয়েছেন, কনিকা সালুজা চৌধুরী, বিজয় বালহারা, কিরন ও মেঘনা, নুপুর কানই, রিতু পাণ্ডে, তাহেরা পিরান, শান্তনু শিং, ভিশালি, পল্লবী শিং, পায়েল প্রতাপ, রুচি মেহতা, ছায়া মালহোত্রা, এবং প্রঙ্গা ও মেঘা সমর।

প্রগতি মাঠে এই বর্ণাঢ্য অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে।

এর আগে ডব্লিউআইএফডব্লিউ এর ২০১১ সালের আয়োজিত শরৎ-শীতকালীন ফ্যাশন শো তে ১৩০ ফ্যাশন ডিজাইনার অংশগ্রহণ করেন।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।